Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুকসুদপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ২০

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ  জেলা সংবাদদাতা : গোপালগঞ্জের মুকসুদপুরে  পৌরসভার নির্বাচন পরবর্তী পৃথক ২টি সহিংসতায় অন্তত ২০ জন আহত হয়েছে।
গতকাল (বুধবার) দুপুরে আওয়ামী লীগের প্রার্থী আতিকুর রহমান মিয়ার সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী আহজ্জাদ মহসীন খিপুর সমর্থকদের ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী রিমা বেগমের সমর্থকদের সাথে তাহমিনার সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ঘটনায় পুলিশ পরাজিত মেয়র প্রার্থী আহজ্জাদ মহসীন খিপু ও তার ছেলে মোজাহিদ মহসীনকে আটক করেছে ।
আহত ১৫ জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার  দুপুরে আওয়ামী লীগের প্রার্থী আতিকুর রহমান মিয়ার সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী আহজ্জাদ মহসীন খিপুর সমর্থকদের কথা কাটাকাটির একপর্যায়ে সংর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। অন্যদিকে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রিমা বেগমের সমর্থক ও তাহমিনার সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হয়। এ দু’টি সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে স্থানীয়রা জানিয়েছে।  মুকসুদপুর থানার ওসি মো. আজিজুর রহমান স্বতন্ত্র মেয়র প্রার্থী আহজ্জাদ মহসীন খিপু ও তার ছেলে মোজাহিদ মহসীনকে আটক করা কথা স্বীকার করে বলেন, এ ঘটনার পর মুকসুদপুর পৌরসভা এলাকায় পুলিশের পাশাপাশি বিজিবি টহল দিচ্ছে। পরিস্থিতি আইন শৃংখলা বাহিনীর নিয়ন্ত্রনে রয়েছে বলে তিনি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ