Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ব্রিফকেস থেকে পাওয়া তরুণীর পরিচয় মেলেনি

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরের ১৩ নং সেক্টরে ব্রিফকেস থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত তরুণীর পরিচয় মেলেনি। ঘটনার দুই দিন অতিবাহিত হলেও পুলিশ ওই তরুণীর নাম-পরিচয় পায়নি। এর আগে গত সোমবার বিকেলে ওই তরুণীর লাশটি উদ্ধার করে পুলিশ। রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) সাজ্জাত হোসেন জানান, গত সোমবার বিকেলে পূর্বাচল উপ-শহরের ১৩ নং সেক্টরের কাঞ্চন-কুড়িল বিশ^রোড সড়ক এলাকায় একটি ব্রিফকেস পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্রিফকেস থেকে অজ্ঞাত  (৩০) এক তরুণীর লাশ উদ্ধার করে। ব্রিফকেসে যুবতীর হাত-পা ভাঙা অবস্থায় ছিল। তবে দুর্বৃত্তরা ওই যুবতীকে শ^াসরোধে হত্যার পর ব্রিফকেসে ভরে এখানে ফেলে রেখে গেছে বলে ধারণা করছে।
লাশ উদ্ধারের পর থেকেই নিহতের নাম-পরিচয় পাওয়া ও হত্যাকান্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চালানো হচ্ছে। এদিকে ব্রিফকেসের ভেতরে তরুণীর লাশ উদ্ধারের পর থেকেই রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) পূর্বাচল এলাকায় ঘুরতে আসা নারী-পুরুষ ও শিশু-কিশোররা আতঙ্কে রয়েছে।



 

Show all comments
  • জাফর ২৭ এপ্রিল, ২০১৭, ১২:৩৫ পিএম says : 0
    তার পরিচয় উদ্ধারের পাশাপাশি অপরাধীদেরকেও খুঁজে বের করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জ

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ