Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল ‘বাহুবলি টু : দ্য কনক্লুশন’ মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের কোনো ফিল্ম মু্ক্িত পাচ্ছে না। একমাত্র যে হিন্দি ফিল্মটি মুক্তি পাচ্ছে সেটি হলোÑ ‘বাহুবলি টু : দ্য কনক্লুশন’। এটি মূল তেলেগু ফিল্মের হিন্দি সংস্করণ। এটি  ২০১৫তে মুক্তি পাওয়া ‘বাহুবলি টু : দ্য বিগিনিং’ চলচ্চিত্রটির সিকুয়েল। দুটি পর্ব মিলিয়ে ‘বাহুবলি’ ভারতের চলচ্চিত্রের ইতিহাসে সর্বাধিক ব্যয়ে নির্মিত বলে গণ্য করা হয়। দুটি ফিল্মের এই প্রজেক্টের বাজেট ধরা হয়েছিল ২৫০ কোটি রুপি, কিন্তু দ্বিতীয় পর্বের ব্যয়ই প্রায় এর কাছাকাছি। চলচ্চিত্রটি মুক্তির আগেই ৫০০ কোটি রুপি আয় করে রেকর্ড সৃষ্টি করেছে। এই আয় এসেছে প্রদর্শক আর স্যাটেলাইট স¤প্রচারের সত্ত¡ থেকে। এটি প্রথম তেলেগু ফোরকে হাই ডেফিনিশনে নির্মিত। শুধু এই চলচ্চিত্রের জন্য ২০০ পর্দাকে ফোরকেতে আপগ্রেড করা হয়েছে।
‘বাহুবলি টু : দ্য কনক্লুশন’ মুক্তি পাচ্ছে এএ ফিল্মস এবং অর্ক মিডিয়া ওয়ার্ক্স প্রাইভেট লিমিটেডের ব্যানারে। এপিক হিস্টোরিকাল ফ্যান্টাসি চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন শোবু ইয়ারলাগাড্ডা এবং প্রসাদ দেবিনেনি; হিন্দি সংস্করণের প্রযোজক করণ জোহর। এস.এস. রাজামৌলির পরিচালনায় অভিনয় করেছেন প্রভাস, তামান্না ভাটিয়া, আনুশকা শেট্টি, সত্যরাজ, রামাইয়া কৃষ্ণণ, রানা দাগ্গুবাটি, নাসের এবং সুব্বারাজু। এম.এম. কিরাবানি চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। বাহুবলির ছেলে শিবা তার পিতৃ পরিচয় জানার পর তার রাজত্বের নিয়ন্ত্রণ নেওয়ার সিদ্ধান্ত নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ