Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তেঁতুলিয়ায় কৃষকের লাশ উদ্ধার

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ৪:৩৯ পিএম

পঞ্চগড় জেলা সংবাদদাতা : পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় তহিদুল ইসলাম বমবাট (৪৭) নামে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তহিদুল ইসলাম ওই এলাকার মহিম উদ্দীন হাজীর ছেলে।

আজ বুধবার সকালে উপজেলার তেঁতুলিয়া সদর ইউনিয়নের চান্দামারী এলাকায় একটি বাঁশঝাড় থেকে লাশটি উদ্ধার করে তেঁতুলিয়া থানা পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে আর বাড়ি ফিরে আসেননি তহিদুল। অনেক খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি।

বুধবার সকালে স্থানীয়রা নিহতের বাড়ির পাশের একটি বাঁশঝাড়ের গমের খড় দিয়ে অর্ধ-ঢাকা অবস্থায় লাশটি দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পঞ্চগড়ের সহকারী পুলিশ (সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশটি দেখে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

নিহতের পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে এবং পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ