Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবগঞ্জের ত্রিমোহনীতে জঙ্গি আস্তানার সন্ধান

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০৫ পিএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর ত্রিমোহনী এলাকায় একটি বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে কাউন্টার টেরোরিজমের সদস্যরা।

কাউন্টার টেরোরিজমের একজন কর্মকর্তা জানান, গোপন সংবাদদের ভিত্তিতে বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে প্রথমে কানসাট ইউনিয়নের আব্বাস বাজার এলাকার একটি বাড়ি ঘেরাও করা হয়। তবে সেখানে জঙ্গির কোন অস্তিত্ব পাওয়া যায়নি। পরে শিবগনগর ত্রিমোহনী এলাকায় সাইদুর রহমান জেন্টু নামে এক ব্যক্তির বাড়ি ঘেরাও করে কাউন্টার টেরোরিজমের সদস্যরা এবং ঘটনাস্থলের আশপাশের বাড়ির লোকজনকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে। এসময় ওই বাড়ি থেকে পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড ছোড়া হয়। জবাবে পুলিশও কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

শিবগনগর ও এর আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। থেমে থেমে গুলির শব্দ শোনা যাচ্ছে। ঢাকা থেকে পুলিশের বিশেষ বাহিনী সোয়াট সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

তিনি জানিয়েছেন, বাড়িটিতে আবু নামে এক জঙ্গিসহ আরো ৩-৪ জন থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলের আশপাশ এলাকা ঘিরে রেখেছে। কাউকে যেতে দেয়া হচ্ছে না। মাঝে মধ্যে গুলির আওয়াজ পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ