Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পূর্বশত্রুতার জেরে মহিলাসহ ব্যবসায়ীকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন মহিলাসহ জামাল হোসেন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায়। আহত ব্যবসায়ী জামাল হোসেন জানান, তিনি চনপাড়া পুনর্বাসন এলাকার ৬ নম্বর সেক্টরে বাস করেন। চনপাড়া বাজারে মান্নান রাইস ট্রেডার্স নামে একটি চালের দোকান রয়েছে তার। বিভিন্ন বিষয়াদি নিয়ে স্থানীয় জয়নাল মিয়ার সঙ্গে জামাল হোসেনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরেই জয়নাল মিয়াসহ তার লোকজন জামালকে রামদা, রড, কাঠ দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। জামালের ডাকচিৎকারে তার ছেলে হীরা, মা কুলসুমা ও বোন সানজিদা এগিয়ে এলে হামলাকারীরা তাদেরও পিটিয়ে আহত করে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্ত জয়নাল মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে ফাঁসাতেই নাটক সাজিয়েছে জামাল হোসেন ও তার পরিবার। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।
সরকারের সাফল্য ও উন্নয়নবিষয়ক প্রেস ব্রিফিং
রূপগঞ্জে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে ব্রান্ডিং বিষয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাবে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিং করেন জেলা তথ্য অফিসার সিরাজউদ-দৌলা খান। সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনাবিষয়ক একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষাসহায়ক কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষাসহ বিভিন্ন দিক তুলে ধরেন আলোচনায়। এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মকবুল হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খলিল সিকদার, অর্থবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, এস এম শাহাদাত, নাজমুল হুদা, জাহাঙ্গীর আলম হানিফ, সাইফুল ইসলাম, আল আমিন মিন্টু, আতাউর রহমান সানি, মঞ্জরুল কবির বাবু, রাজ রাশেদ, রুবেল মাহমুদ, শহিদুল্লাহ গাজী, শেখ সুমন, মাসুদ পারভেজ, এম এইচ বিজয়, নূর আলম, জিন্নাত হোসেন জনি, মাকসুদুল হক তুষার প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ