Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেমে সাড়া না পেয়ে চট্টগ্রামে প্রকাশ্যে তরুণীকে কুপিয়েছে বখাটে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ৫:৩৩ পিএম

চট্টগ্রাম ব্যুরো : ‘প্রেমের প্রস্তাবে সাড়া’ না পেয়ে মঙ্গলবার সকালে চট্টগ্রামে এক তরুণীকে প্রকাশ্যে কুপিয়ে আহত করেছে এক যুবক। গুরুতর আহত শারমিন আক্তার রেশমিকে (২৩) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকেরা জানিয়েছেন, তার দুই হাত ও দুই পায়ে অসংখ্য কোপের আঘাত রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বড় বোনের সাথে রিকশায় করে যাওয়ার সময় টেনে হেঁচড়ে রাস্তায় নামিয়ে রুবেল নামে ওই যুবক তাকে কোপাতে থাকে। বড় বোন ও তার শিশু পুত্রের সামনে প্রকাশ্যে হায়েনার মতো ঝাঁপিয়ে পড়ে সে। লোকজন এগিয়ে না আসলে সিলেটে খাদিজার মতো রেশমিকেও ভয়ঙ্কর পরিস্থিতির শিকার হতে হতো। তার বড় বোন বেবীর চিৎকারে লোকজন এগিয়ে এলে বখাটে রুবেল পালিয়ে যায়। রেশমি পেশায় পোশাক শ্রমিক। সে চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে। বাবার মৃত্যুর পর ৭ বছর ধরে বড় বোন বেবীর বাসায় থেকে একটি পোশাক কারখানায় চাকরি করে সে।

তার বড় বোন বেবী আক্তার বলেন, রেশমিকে নিয়ে পুরাতন চান্দগাঁও থানার সানোয়ারা আবাসিক এলাকার বাসা থেকে রিকশায় বহদ্দারহাট যাওয়ার উদ্দেশ্যে বের হন তিনি। রিকশাটি পুরাতন চান্দগাঁও থানা এলাকায় আসলে রুবেল রিকশা থামিয়ে রেশমিকে টেনে হেঁচড়ে মাটিতে ফেলে দেয়। তিনি বাধা দিতে গেলে তাকেও ধাক্কা মেরে ফেলে দেয় রুবেল। এরপর ধামা জাতীয় ধারালো অস্ত্র বের করে রেশমিকে কোপাতে থাকে। আশপাশের লোকজন এগিয়ে এলে রুবেল পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় রেশমিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

চান্দগাঁও থানার ওসি সাইফুল আলম চৌধুরী বলেন, রুবেল নামের এক যুবক এ ঘটনা ঘটিয়েছে, যার সঙ্গে রেশমির ‘প্রেমের সম্পর্ক ছিল’ বলে তারা শুনেছেন। তিনি জানান, মেয়েটি সানোয়ারা আবাসিক এলাকায় এবং ছেলেটি মৌলভী পুকুর পাড় এলাকায় থাকে। ওই এলাকার মৃত শফির ছেলে রুবেল এলাকায় বখাটে হিসেবে পরিচিত। পেশায় সে প্রাইভেট কার চালক।

রেশমির বোন বেবী আক্তার জানান, একসময় রেশমির সাথে রুবেলের পরিচয় ছিল। তারা মাঝেমধ্যে ফোনে কথা বলতো। তবে সম্প্রতি তার আচার-আচরণ বদলে যাওয়ায় রেশমি তাকে এড়িয়ে চলছিল। আর এতে ক্ষিপ্ত হয়ে সে এ কাণ্ড ঘটিয়েছে। এ ব্যাপারে থানায় যোগাযোগ করা হরে ডিউটি অফিসার জানান, রেশমির পক্ষ থেকে তখনো কোনো মামলা হয়নি। রুবেলকে ধরতে পুলিশের অভিযান চলছে।



 

Show all comments
  • S. Anwar ২৫ এপ্রিল, ২০১৭, ৬:০৩ পিএম says : 1
    অবোধ প্রেমের নির্বোধ পরিনতি।
    Total Reply(0) Reply
  • Nur- Muhammad ২৫ এপ্রিল, ২০১৭, ৭:৪১ পিএম says : 0
    এই বখাটে তরুণকে আইনের আওতায় এনে দ্রুত বিচারের ব্যবস্হা করা হউক। আল্লাহর কাছে রেশমির অরোগ্য ও মঙ্গলময় জীবন কামনা করছি। যে জনতা রেশমিকে বাঁচালো, তাদেরকে ধন্যবাদ। সবায়কে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ