Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিরোজপুরে যুবককে কুপিয়ে হত্যা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:৩২ পিএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুর শহরের নতুন বাস স্ট্যান্ড এলাকায় রাসেল শেখ নামে এক যুবককে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে বাস স্ট্যান্ড এলাকায় হামলার শিকার রাসেল রাত ১ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ইন্দুরকানী উপজেলা পাড়েরহাট ইউনিয়নের লাহুরী এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক শেখের ছেলে রাসেল শেখ (৩৮) যুবলীগ কর্মী বলে জানা গেছে।

জানা যায়, শহরের দক্ষিণ মাছিমপুর এলাকায় থেকে রাসেল সন্ধ্যার দিকে শহরে আসার পথে নতুন বাস স্ট্যান্ড এলাকায় এলে আগে থেকেই ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে রাসেলের মাথায়, শরীর ও হাতে-পায়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে যায়।

পরে স্থানীয়রা রাসেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। রাসেলের অবস্থা গুরুতর হওয়ায় পিরোজপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাসেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ