Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় সিআইডির কাছ থেকে হত্যা মামলার প্রধান আসামীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি হত্যা মামলার প্রধান আসামীকে সিআইডি সদস্যদের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার ব্যর্থ চেষ্টা চালিয়েছে আসামীর সহযোগীরা।ওই আসামীর সহযোগীদের ব্যাপক ধস্তাধস্তির ঘটনা ঘটে। ওই সময়ে সিআইডির উপর চাপ প্রয়োগ করতে সড়কে আগুন দেওয়া সহ অবরোধের চেষ্টা করে আসামীর লোকজন, শেষতক পুলিশের সহায়তায় ওই আসামীকে সিআইডি নিয়ে গেলে পরিস্থিতি শান্ত হয়। বুধবার দিনগত রাত সাড়ে ১২টায় ফতুল্লার পাগলা শাহীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি বিকেলে পাগলা শাহীবাজার এলাকায় একটি স্যাটেলাইট ডিশ ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী শাহজাহানকে পিটিয়ে হত্যার ঘটনায় তার স্ত্রী আশা আক্তার বাদী হয়ে মাহবুবকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়। বুধবার রাত সাড়ে ১২টায় ঢাকা হতে সিআইডির একটি টিম হত্যা মামলার প্রধান আসামী মাহাবুবকে শাহীবাজার এলাকা হতে গ্রেপ্তার করে নেওয়ার সময়ে তার সহযোগীরা বাধা দেয়। ওই সময়ে লোকজন স্থানীয় সড়কও অবরোধ করে। তারা এলাকার সড়কে আগুন দেয় ও বিক্ষোভ দেখাতে থাকে।
ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, ঢাকা থেকে আসা সিআইডির একটি টিম মাহবুবকে গ্রেপ্তার করে নিয়ে গেছে। তখন তার লোকজন বাধা ও সড়ক অবরোধের চেষ্টা করে। অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ