Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় এস আই সাদিকুলের মৃত্যুতে ফুলবাড়িতে তার নিজ গ্রামে শোকের ছায়া

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ি(দিনাজপুর)সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের রাজারামপুর গ্রামের বাসিন্দা মৃত আব্দুস ছাত্তারের ছেলে উপ-পুলিশ পরিদর্শক সাদিকুল ইসলাম দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে তার গ্রামের বাড়ী রাজারামপুর গ্রামে।
এস আই সাদিকুল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় উপ-পুলিশ পরিদর্শক পদে কর্মরত থাকা অবস্থায় বৃহস্পতিবার ভোর ৪টায় দায়িত্ব পালনকালে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।
এদিকে এস আই সাদিকুলের মৃত্যুর খবর তার গ্রামের বাড়ী দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার রাজারামপুর(ঘাটপাড়া) গ্রামে এসে পৌঁছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার বাড়ীতে গিয়ে দেখা যায়, একমাত্র ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে তার বৃদ্ধ মা সুখি বেওয়া(৬৫), কান্না থামাতে পারছেন না তার বোন শাহানাজ বেগম।
গ্রামবাসীরা জানান, সৎ ও ভালো স্বভাবের ছেলে বলে এলাকায় পরিচিত সাদিকুল ইসলাম গত ২০০১সালে পুলিশের চাকুরীতে যোগ দেয়। তার ঘরে দুটি কণ্যা সন্তান রয়েছে। এরা হলেন, সাদিয়া খাতুন(৭) এবং সামিয়া (১)। সে স্ত্রী সন্তানদের নিয়ে কর্মস্থলে বসবাস করছিল। সাদিকুল ইসলাম এর পিতা আব্দুস ছাত্তার একজন মুক্তিযোদ্ধা ছিলেন। সাদিকুল ইসলামই তার একমাত্র ছেলে ও শাহানাজ বেগম সাদিকুলের একমাত্র বোন। তার এই অকাল মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ