Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাটিরাঙ্গায় এলজি ও ভারতীয় রুপি উদ্ধার

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দুর্গম বেদান্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে এটি দেশীয় তৈরী একটি এলজি (বডিতে মেড ইন চায়না লেখা) ও ভারতীয় রুপি উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। এসময় দুই বোতল ভারতীয় মদ ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। শনিবার রাত পৌনে ১২টার দিকে বিজিবি জওয়ানরা অভিযান চালিয়ে এসব উদ্ধার করে।
পলাশপুর জোন সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ’র সশস্ত্র সন্ত্রাসীরা চাঁদাবাজির জন্য বেদান্তপাড়ায় সংঘবদ্ধ হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার পলাশপুর জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল মো: খালিদ আহমেদ’র নেতৃত্বে বিজিবির একটি সি-টাইফ টহলদল একটি পরিত্যক্ত ঘর থেকে এলজিসহ এসব উদ্ধার করে।
জানা গেছে, বিজিবির উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালিয়ে যায়। এসময় তাদেরকে অনুসরণ করা হলেও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি।
উদ্ধারকৃত এলজি, ভারতীয় রুপি ও চাঁদা আদায়ের রশিদ মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গার পলাশপুর জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল মো: খালিদ আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ