Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাবতলীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ৪ জন গুরুতর জখম

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গাবতলী উপজেলা সংবাদদাতা : বগুড়ার গাবতলীতে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাত ও মারপিটে দুর্গাহাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজ্জাদ হোসেন অসীমসহ চারজন গুরুত্বরভাবে জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দুর্গাহাটার হাতিবান্ধা বাজার এলাকায়।
অভিযোগ সূত্র জানায়, দুর্গাহাটার হাতিবান্ধা উত্তরপাড়া গ্রামের কামাল সাকিদারের পুত্র দুর্গাহাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজ্জাদ হোসেন অসীম আহম্মেদ ব্যবসায়িক কাজে ঐদিন সকালে হাতিবান্ধা বাজারে যান। সেখানে পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা একদল মুখচেনা সন্ত্রাসী পূর্ব শত্রæতার জের ধরে সাজ্জাদ হোসেন অসীমের পথরোধ করে তাকে ধারালো ছুরিকাঘাতসহ এলোপাতাড়ি মারপিট করে গুরুতরভাবে জখম করে। এ সময় তার চিৎকারে ছোট ভাই সামিউল ইসলাম ও চাচাতো ভাই রাসেল এগিয়ে এলে তাদেরও মারপিট করে জখম করা হয়। আহতরা বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহতদের ভাই সাফিউল ইসলাম বাদী হয়ে মঞ্জুর মোরশেদ, আবু বক্কর সিদ্দিক, পিন্টু, ফকরে, রাব্বী ও শাওনকে অভিযুক্ত করে গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এসআই রুবেল জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ