Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে কলেজছাত্রী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রাজাপুর উপজেলা সংবাদদাতা : ঝালকাঠিতে গৃহবধূ ও কলেজ ছাত্রী মারুফা আক্তারের হত্যার বিচারের দাবিতে রোববার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করেছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, জেলা মানবাধিকার সংগঠনের সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, নিহত মারুফার মা লাকী বেগম প্রমুখ। মানববন্ধন শেষে ঝালকাঠি জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়া হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, হত্যাকাÐের ৮ দিন অতিবাহিত হলেও ঘটনায় জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি পুলিশ। গত ১৭ এপ্রিল মারুফাকে শ^শুর বাড়ির লোকজন নির্যাতন করে হত্যা করে হাসপাতালে লাশ ফেলে পালিয়ে যায় বলে অভিযোগ স্বজনদের। নলছিটির প্রেমহর গ্রামের মৃত মানিক হাওলাদারের মেয়ে মারুফা আক্তার এ বছর নলছিটি ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। চার বছর আগে নলছিটি উপজেলার বহরমপুর গ্রামের সুলতান হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সাথে তার বিয়ে হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ