Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে দুই যুবক খুনের ঘটনায় আরো তিনজন কারাগারে

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

২ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি
দেবিদ্বার উপজেলা সংবাদদাতা : কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামের ফারুক মিয়া ও সাইদুল হোসেন খুনের ঘটনায় আরো তিন আসামি রোববার দুপুরে কুমিল্লার ৮নং আমলি আদালতে হাজির হলে বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। একই সাথে উক্ত মামলায় রিমান্ডে থাকা দুই আসামি ঘটনার সাথে জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
জানাযায়, উক্ত ঘটনার এজাহারনামীয় আসামি রহিমপুর গ্রামের মৃত নব আলী ওরফে আড়াই মিয়ার ছেলে আলা উদ্দিন (৩৫), বাতেন মিয়ার ছেলে শাহআলম (৩২) ও রৌশন মিয়ার ছেলে আবু মুছা (২৭) রোববার দুপুরে কুমিল্লার ৮নং আমলি আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে। তখন বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহাদ বিন আমিন চৌধুরী তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাদেরকে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।
এ দিকে এজাহারনামীয় আসামি আনিস মিয়া (২৯) ও খোকন মিয়াকে (৪৫) শনিবার দুপুরে কুমিল্লার আদালতে হাজির করা হয়। তখন বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন্নাহার সুমির নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পরে তাদেরকে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ