Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে নির্যাতিত গৃহকর্মী উদ্ধার আটক গৃহকর্ত্রী

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দারুসসালাম থানা এলাকার একটি বাসা থেকে নির্যাতনের শিকার এক শিশু গৃহকর্মীকে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনের অভিযোগে শিশুটির গৃহকর্ত্রী সুরভীকেও আটক করা হয়েছে। নির্যাতনের শিকার শিশুটির নাম জাহানারা খাতুন চুমকি। আনুমানিক ৮-৯ বছরের চুমকিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি নামের একটি মানবাধিকার সংগঠনের চেষ্টায় গতকাল রোববার সন্ধ্যায় দারুসসালাম টাওয়ারের ১৪ তলার একটি ফ্ল্যাট থেকে চুমকিকে উদ্ধার করা হয়। মানবাধিকার সংগঠনটির কর্মী রোকেয়া বেগম জানান, তারা নির্ভরযোগ্য সূত্রে জানতে পারেন যে, ওই বাসায় চুমকিকে নির্যাতন করা হয়। বিষয়টি তারা দারুসসালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সেলিমুজ্জামানকে জানান। তিনি তাৎক্ষণিকভাবে সেখানে পুলিশ ফোর্স পাঠান ও শিশুটিকে উদ্ধার করেন। রোকেয়া আরো জানান, শিশুটিকে ওই বাসায় গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা দেয়া হয়েছে। আঙুল ভেঙে দেয়া হয়েছে। তার শরীরে নির্যাতনের অনেকগুলো ক্ষতচিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ