Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগুনে পুড়লো ১০ বসতঘর

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাভার (ঢাকা)থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ার ডেণ্ডাবর এলাকায় আগুনে ১০টি বসতঘর পুড়ে গেছে। ডেণ্ডাবর এলাকার শাহা আলম মোল্লার টিনসেডের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বুধবার রাত ৩ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
ওই বাড়ির ভাড়াটিয়া মো. শহিদুল হক জানান, রাতে পানির মোটর থেকে হঠাৎ শর্টসার্কিট হয়ে আগুন লেগে যায়। এ সময় টিনসেড বাড়ির ১০টি ঘরে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। তবে আগুন নেভানেরা আগেই ওই বাড়ির সব ঘর ও মালামাল পুড়ে যায়।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হামিদ জানান, ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছলেও আশপাশে কোনো পানির উৎস না থাকায় আগুন নেভাতে বিলম্ব হয়। রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ