Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে নতুন সড়কের কাজ উদ্বোধন

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলার দত্তের বাজার ইউনিয়নে দত্তের বাজার হাই স্কুল থেকে ডাংগীপাড়া সড়ক বিটুমিনাস কার্পেটিং ও কান্দিপাড়া দত্তের বাজার সড়কের পাইথল মোড় থেকে বাকশি হয়ে হেলির খাল সড়ক বিটুমিনাস কার্পেটিং দ্বারা উন্নয়নের দু’টি সড়কের পাকা করণের কাজ গতকাল রোববার সকালে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল। দত্তের বাজার ইউনিয়নের চেয়ারম্যান মোছা. রোকশানা বেগমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন (বাদল), উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনি, উপজেলা প্রকৌশলী মো. তোফাজ্জল হোসেন ও ফাহমী গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের একান্ত সচিব মো. মাসুদ হোসেন সোহেল। প্রধান অতিথি সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, বর্তমান সরকারের আমলে গফরগাঁও উপজেলায় সকল ক্ষেত্রে নজিরবিহীন উন্নয়ন হয়েছে। বিশেষ করে এলজিইডির আওতাধীন গ্রামীণ অবকাঠামো সড়ক যোগাযোগ সংস্কার ও নতুন নতুন সড়ক নির্মাণ ক্ষেত্রে। তিনি বলেন, লংগাইর হতে সতরবাড়ি, পাইথলের-গয়েশপুর, টাংগাবর হতে বারইহাটি, রসুলপুরসহ গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ ও নতুন সড়ক উন্নয়নের জন্য কোটি কোটি টাকার কাজ দ্রæত এগ্রিয়ে চলছে। বিগত বছরের চেয়ে চলতি অর্থ বছরে এলজিইডির অধীনে নজিরবিহীন উন্নয়নের কাজ পুরোদমে চলছে।
আশা করা যাচ্ছে চলতি বছরের জুনের মধ্যে এসব উন্নয়নমূলক কাজ সমাপ্ত হতে পারে। গফরগাঁও উপজেলা থেকে মাওনা পর্যন্ত হাইওয়ে সড়ক হচ্ছে। যা ইতিমধ্যেই একনেকের বৈঠকে অনুমোদন হয়েছে। এ কাজ খুব তাড়াতাড়ি শুরু হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ