Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতিয়ায় দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

হাতিয়া (নোয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ২:০৬ পিএম

হাতিয়া (নোয়াখালী)উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় জমিতে বৃষ্টির জমাটবদ্ধ পানি সরানোকে কেন্দ্র করে দু`পক্ষের সংঘর্ষে গিয়াস উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।

আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন জাহাজামারা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আফতার উদ্দিনের ছেলে।

হাতিয়া থানা পুলিশের ওসি আবদুল মজিদ জানান, গত দুই দিনের বৃষ্টিতে নিহত গিয়াস উদ্দিনের বাড়ির সামনের জমিতে পানি জমে। সকালে তিনিসহ তার পরিবারের সদস্যরা পানি সরানোর জন্য রাস্তা কাটতে চাইলে প্রতিপক্ষ বাধা দেয়। এসময় উভয় পক্ষের মধ্যে বাদানুবাদ ও পরে সংঘর্ষ হয়। সংঘর্ষে গিয়াস উদ্দিন আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান।

ওসি আরো জানান, বৃদ্ধের শরীরে কোনো আঘাতের চিহ্ন না পাওয়া গেলেও স্থানীয় প্রত্যক্ষদর্শীদের কাছে থেকে শুনেছেন নিহত বৃদ্ধকে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ