Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালবাসার প্রমাণ দিতে গিয়ে মৃত্যুর মুখোমুখী প্রেমিক

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ভালবাসার প্রমাণ দিতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া প্রেমিক যুবক তার প্রেমিকার সামনেই নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। অদ্ভুতকান্ড করা এ প্রেমিক এখন মৃত্যুর মুখোমুখী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটে গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির সোবাহানবাগের ডেন্টাল কলেজের ছাত্রী হোস্টেলের সামনে। অগ্নিদগ্ধ প্রেমিক যুবকটির নাম সুমন কুমার পাল (২৪)। তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের শিক্ষার্থী। তার বাবার নাম স্বপন কুমার পাল। বাড়ি যশোর জেলার অভয়নগরে। আর তার প্রেমিকাও একই বিশ্ববিদ্যালয়ের বিবিএর শিক্ষার্থী। সুমনের সহপাঠিরা জানিয়েছে, বেশ কিছু দিন ধরে সুমনের সঙ্গে তার প্রেমিকার দেখা হচ্ছিল না। গতকাল সন্ধ্যায় সোবাহানবাগের ডেন্টাল কলেজের ছাত্রী হোস্টেলের সামনে যান দু’জনের সাক্ষাৎ করার নির্ধারিত সময় ছিলো। যথা সময়ে সুমন সেখানে যায়। কিন্তু সেখানে আসতে বিলম্ব করে তার প্রেমিকা। এজন্য ক্ষোভে আত্মহত্যার জন্য কেরোসিন নিয়ে প্রস্তুত থাকে সুমন। যখন প্রেমিকা এলো তখন তার সামনেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন সুমন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল জানান, সুমনের শরীরের ৩৬ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা সঙ্কটাপন্ন।
সুমন কুমারের বন্ধু কামরুল শিকদার বলেন, কিছুদিন ধরে কোনো এক কারণে সুমনের সঙ্গে তার প্রেমিকার সাক্ষাৎ হয়নি। তাই তাদের মধ্যে ভুল বোঝাবুঝি চলে আসছিলো। গতকাল সুমন দেখা করতে যায়। যাবার আগে গতকাল সকালে সুমন আমাকে সকালে বলেছিল, আজ (গতকাল) যাচ্ছি, ও যদি দেখা না করে তাহলে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ