Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কচুয়ায় বজ্রপাতে যুবক নিহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৭, ৪:১৭ পিএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের কচুয়া উপজেলায় বজ্রপাতে সরদার শহিদুল ইসলাম (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে বৃষ্টির সময় উপজেলার কচুয়া সদর ইউনিয়নের সোলারকোলা গ্রামে আকস্মিক বজ্রপাতে তাঁর মৃত্যু হয়। শহিদুল ইসলাম কচুয়া উপজেলার সোলারকোলা গ্রামের ইয়াকুব আলী সরদার ওরফে আকুব আলীর ছেলে।
এদিকে ছেলের মৃত্যুর খবর শুনে বাবা ইয়াকুব আলী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, আজ সকালে শহিদুল ইসলাম বাড়ি থেকে বেরিয়ে হেঁটে সাইনবোর্ড বাজারে যাচ্ছিলেন। এ সময় বৃষ্টির সঙ্গে আকস্মিক বজ্রপাত হলে তিনি রাস্তার ওপর পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা তাপস কুমার দাস বলেন, শহিদুলকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তাঁর শরীরের বিভিন্ন স্থান ঝলসে গেছে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ