Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রসহ নিহত ২

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার কানুরামপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত হয়েছে ২ জন। জানা যায়, গতকাল শুক্রবার সকালে নান্দাইল উপজেলার কানুরামপুর নামক স্থানে ঢাকাগামী মায়ের দোয়া বাস (ঢাকা মেট্টো ব-১১-৪৪২৮) এর সাথে নান্দাইল চৌরাস্তাগামী একটি সিএনজি (কিশোরগঞ্জ থ-১১-২৯৮১) এর সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজি চালক সাথিল (২৮) এবং তার মামাতো ভাই রাকিব (১৩) মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করে। নিহতরা হলো- রাজগাতী ইউনিয়নের বিলভাদেরা গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র সাথিল ও শাহাদুল ইসলামের পুত্র স্থানীয় কাশিনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র রাকিব। পুলিশ ঘাতক বাসটি আটক করে হাইওয়ে থানায় নিয়ে আসে। নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ অহিদুজ্জামান জানান, দ্রæতগামী বাসটি বিপরীত দিক থেকে আসা সিএনজি মুখোমুখি হলে এই মারাত্মক দুর্ঘটনা ঘটে। সিএনজিতে আর কোন যাত্রী ছিল না।
খাল থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার
ময়মনসিংহের নান্দাইল থানা পুলিশ গতকাল শুক্রবার (২১ এপ্রিল) সকালে উপজেলার আচারগাঁও ইউনিয়নের ধরগাঁও বিলপাড়া গ্রামের একটি খাল থেকে ৭/৮ বৎসর বয়সের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে। লাশের সাথে থাকা স্কুল ব্যাগের খাতায় শিশুটির নাম রেজাউল করিম গ্রাম সুরাশ্রম লেখা রয়েছে। সে টেকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ছিল। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে ২/৩দিন পূর্বে শিশুটিকে নির্মমভাবে হত্যা করে লাশ খালে গুম করা হয়। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত ছাত্রটির বিস্তারিত পরিচয় জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ