Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শনিবার জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন সফল করুন-শীর্ষ ওলামায়ে কেরাম

| প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : সর্বজন শ্রদ্ধেয় বুজুর্গ হযরত হাফেজ্জী হুজুর রহ. ও মুফতি আমীমুল ইহসান রহ. এর নাম অন্যায়ভাবে স্বাধীনতাবিরোধীদের তালিকায় অন্তর্ভুক্তি ও সড়ক থেকে নাম অপসারণের মাধ্যমে আলেম সমাজ, মসজিদ, মাদরাসা ও ইসলামী জনতার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে ‘ইসলামী ঐতিহ্য সংরক্ষণ কমিটি’র আহŸানে আগামীকাল শনিবার জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলন সফলের আহŸান জানিয়েছেন দেশের শীর্ষ ওলামায়ে কেরাম ও ইসলামী নেৃতৃবৃন্দ।
বিবৃতিদাতাগণ হলেন, কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আশরাফ আলী, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমিরে শরীয়ত মাওলানা ক্বারী শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর, হেফাজতে ইসলামের নায়েবে আমির মাওলানা নূর হোসাইন কাসেমী, খেলাফত মজলিসের প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান, মুফতি মুহাম্মাদ ওয়াক্কাস, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতীফ নেজামী, ঐক্য আন্দোলনের আমির ড. মাওলানা ঈসা শাহেদী, মাওলানা আবুল কালাম ও মাওলানা উবায়দুর রহমান খান নদভী প্রমুখ। এছাড়া গতকাল বৃহস্পতিবার জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলন সফল করতে কমিটির সদস্য সচিব মাওলানা মাহফুজুল হকের সভাপতিত্বে ঢাকার মুহাম্মদপুরে, মাওলানা বাহাউদ্দিন যাকারিয়্যার সভাপতিত্বে মিরপুরে, মাওলানা আহসান উল্লাহর সভাপতিত্বে কেরানীগঞ্জে পৃথক পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ