Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মো. তারেক জামাল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন

| প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : তারণ্যদীপ্ত যুব সমাজের সম্মানিত সভাপতি মো. তারেক জামাল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঢাকা মহানগর দক্ষিণ এর নবনির্বাচিত কমিটির সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটি। সাথে সাথে বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি’র মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কুদ্দুস রিজভী আহম্মেদ, নবনির্বাচিত কমিটির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল, নবনির্বাচিত সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দকে মো. তারেক জামালকে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।
উল্লেখ্য, মো. তারেক জামাল ইতিপূর্বে সূত্রাপুর থানা যুবদলের সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের প্রচার সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় যুবদলের সহ-শিল্পবিষয়ক সম্পাদক ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ