Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিনাজপুরে বয়লার বিস্ফোরণে আহত আরেকজনের মৃত্যু

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ৫:৫৩ পিএম

দিনাজপুর অফিস : দিনাজপুরের অটো রাইস মিলে বয়লার বিস্ফোরণে দগ্ধ আরিফুল ইসলাম (৩০) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হলো।

আজ বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরিফুলের মৃত্যু হয় জানান বার্ন ইউনিটের প্রধান ডা. মারুফুল ইসলাম।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন- রঞ্জিত (৫০), মুকুল (৪৫), মুন্না (৩২), রোস্তম (৪৫), শরিফুল (১৯), উদয় চন্দ্র (২২), দুলাল (৩৫), সাইদুল (৪০), বীরেন্দ্র (৫০), মাজেদুল (৩৫), শফিকুল (৪৫), এনামুল (৪৫), দেলোয়ার (৫০), বাদল (৩৬), আনিসুল (৪৫), মনোরঞ্জন (৩৬)। তাদের মধ্যে ১৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। উল্লেখ্য, ১৮ এপ্রিল বুধবার বেলা ১১টার দিকে দিনাজপুর সদর উপজেলার রানীগঞ্জ মোড়ে যমুনা অটো রাইস মিলে বয়লার বিস্ফোরণের দুই শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় ৩০ জন দগ্ধ হন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ