Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহ সদর উপজেলার খড়িখালী ইয়াফাদ ফিলিং স্টেশনের সামনে গতকাল বুধবার ট্রাক চাপায় তানভীর জাহিদ সুমন (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত তানভীর জাহিদ সুমন ঝিনাইদহের অগ্নিবীণা সড়ক এলাকার মৃত জাহিদুল ইসলামের ছেলে। ট্রাকের চাকায় পিস্ট হয়ে তানভীরের দেহ ছিন্ন ভিন্ন হয় গেছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা ২টার দিকে তানভীর কালীগঞ্জ শহর থেকে ঝিনাইদহে ফিরছিলেন। পথিমধ্যে ঝিনাইদহগামী একটি ট্রাক খড়িখালী এলাকার ইয়াফাত ফিলিং স্টেশনের কাছে মোটরসাইকেলটি চাপা দিলে চালক ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্রনাথ সরকার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
মাগুরা জেলা সংবাদদাতা জানান, মাগুরা-যশোর সড়কের শেখপাড়া নামক স্থানে গতকাল বুধবার বাস চাপায় মীর আতাহার আলী (৬০) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে মাগুরা-যশোর সড়কের শেখ পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, বুধবার সকালে রাস্তা পারাপারের সময় সীমাখালী গামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। নিহত মীর আতাহার আলী মাগুরা শহরের কাউন্সিল পাড়া এলাকার বাসিন্দা সে মাগুরার মরহুম আইনজীবী হাসেম আলীর ছেলে। সে মানসিক বিকারগ্রস্থ ছিল বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ