Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বালুর বলগেট ও ট্রলার সংঘর্ষে আহত ২

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা : বানারীপাড়ায় বলগেট ও ট্রলার সংঘর্ষে আহত হয়েছে ২ জন। আহতরা হলো বানারীপাড়া উপজেলার তেতলা গ্রামে মিজানুর রহমান বেপারী (২৪) এবং বিজন রায় (১৮)। গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে মুলদী উপজেলার জালাল পুর গ্রামে আড়িয়াল খাঁ নদীতে এ ঘটনা ঘটে। আহতরা জানায়, বালুর বলগেট নদীতে মোড় নেয়ার সময় ডিম বোঝাই ট্রলারটিকে ধাক্কা দেয়। এ সময় তারা মারাত্মক জখম হয়। মুলদীতে আহতদের প্রাথমিক চিকিৎসার পর তাদের গতকাল মঙ্গলবার সকালে বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করায়...
বানারীপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভ‚মি অজিদ দেব ব্যবসায়ীদের রোষানলে পরেন। গত মঙ্গলবার দুপুরে বানারীপাড়া বন্দর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় খুচরা চাল ব্যবসায়ী মেজবা উদ্দিন এবং আশ্রাফ আলীকে প্লাস্টিকের বস্তায় চাল সংরক্ষণ করার অপরাধে প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করেন। এ ঘটনায় বাজার ব্যবসায়ীদের রোষানলে পরেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভ‚মি অজিদ দেব। ব্যবসায়ীদের দাবি বিভিন্ন কোম্পানী যখন প্লাস্টিকের বস্তা ব্যবহার করে দেশের বিভিন্ন স্থানে চাল সরবরাহ করে থাকে। অথচ তাদের ব্যাপারে আইন ব্যবহার হয় না। এ বিষয়ে বিকেলে স্থানীয় এমপি এ্যাড. তালুকদার মোঃ ইউনুস এর মধ্যস্থতায় ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রশাসনের কর্মকর্তাদের সমন্বয়ে ভ্রাম্যমাণ আদালতের সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ