Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদণ্ড

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ৫:২১ পিএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় বারাজান উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে এরশাদুল ইসলাম (২৬) নামে এক যুবকের এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মামুন ভূঁইয়া এ রায় প্রদান করেন।
দণ্ডপ্রাপ্ত এরশাদুল ইসলাম উপজেলার চলবলা ইউনিয়নের বারজান গ্রামের আব্দুল মজিদের ছেলে।

কালীগঞ্জ থানার এএসআই আজিজুল ইসলাম জানান, উপজেলায় বারাজান উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীকে প্রতিদিন স্কুল যাওয়ার পথে বখাটে এরশাদুল ইসলাম উত্যক্ত করতো। মঙ্গলবার সকালে ওই ছাত্রী যখন বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল তখন ওই বখাটে তাকে স্পর্শ করার চেষ্টা করে। এ ঘটনায় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এসে বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এদিকে আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে আটককৃত বখাটেকে কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মামুন ভূঁইয়ার ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মুকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুরের পরে ওই বখাটেকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ