Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে সেপটিক ট্যাংকে ২ শ্রমিকের মৃত্যু

বগুড়া অফিস | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ২:৩৩ পিএম

বগুড়া অফিস : বগুড়ার শেরপুর উপজেলায় সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়েছেন আরেকজন শ্রমিক।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সীমান্তবর্তী সামীবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের বেটখের গ্রামের মৃত শুকুর আলীর ছেলে সোলায়মান (৫৫), একই ইউনিয়নের ররোয়া গ্রামের মৃত আয়নালের ছেলে আনোয়ার হোসেন (৪০)।

অসুস্থ হয়ে পড়েছেন একই গ্রামের বদিউজ্জামানের ছেলে সোহেল রানা (২৬)। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (এসআই) আরিফ হোসেন বলেন, ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. রিপনের বাসায় সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রথমে একজন শ্রমিক নেমে আটকা পড়েন। পরে তাকে উদ্ধারে ভেতরে আরো দুই শ্রমিক আটকা পড়েন।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে দেন। চান্দাইকোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার হোসেন ও শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোলায়মান আলী মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ