Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে জুতা কারখানায় অগ্নিকাণ্ড

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১:৪৫ পিএম

টঙ্গী সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর সাতাইশ এলাকায় ‘রয়েল সু ফুটওয়্যার লিমিটেড’ ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড ঘটেছে।

গতরাত সাড়ে ৯টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। গাজীপুরের টঙ্গী ও জয়দেবপুর এবং ঢাকার উত্তরা ফায়ার স্টেশনের ছয়টি ইউনিটের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আখতারুজ্জামান জানান, সাতাইশের তিলারগাতি এলাকার রয়েল সু ফুটওয়্যার লিমিটেডের নিচতলায় আগুন লাগে। পরে মুহূর্তের মধ্যে আগুন নিয়ন্ত্রণহীন হয়ে দোতলায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী, জয়দেবপুর এবং উত্তরা ফায়ার স্টেশনের ছয়টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর রাত ১০টা ৫৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে জুতা ও জুতার প্লাস্টিকের তলা, রাসায়নিক ও গামসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। তবে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ