Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাঙচুর, ধাওয়া পাল্টা ধাওয়ায় খাগড়াছড়িতে হরতাল চলছে

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১১:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : ট্রাক ভাঙচুর, পুলিশে ধাওয়া ও লাঠি চার্জের মধ্য দিয়ে খাগড়াছড়িতে বাঙালি ছাত্র পরিষদের ডাকে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলামকে হত্যা ও পাহাড়ি সন্ত্রাসীদের অব্যাহত চাঁদাবাজির প্রতিবাদে সংগঠনটি এ হরতাল আহবান করে।

হরতাল চলাকালে সকাল সোয়া ৭টার দিকে খাগড়াছড়ি উন্নয়ন বোর্ড সড়কের সামনে পিকেটাররা একটি ট্রাক ভাংচুর করলে পুলিশ পিকেটারদের ধাওয়া ধরে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় তিন পিকেটারকে আটক করলেও পরে তাদের ছিনিয়ে নেওয়া হয়।

হরতালের কারণে সকল দোকানপাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। দূরপাল্লা ও আভ্যন্তরীণ সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। অপ্রীতিকর ঘটনার আশংকায় পুলিশ রয়েছে সতর্ক অবস্থায়।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলামকে (২৩) দুই উপজাতি মহালছড়ি বাস স্ট্যান্ড থেকে রাঙ্গামাটির ঘিলাছড়ি উদ্দেশ্যে ভাড়া করে নিয়ে যাওয়ার পর ছাদিকুল ইসলাম নিখোঁজ হন। তিনদিন পর ১৩ এপ্রিল বিকালে রাঙামাটির নানিয়াচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় ছাদিকুল ইসলামের ক্ষতবিক্ষত লাশ মাটি চাপা দেওয়া অবস্থায় পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ