Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অলটাইম-এর ৪৬ পণ্য এখন বাজারে

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড প্রাণ অলটাইম এর ৪৬টি পণ্য এখন বাজারে পাওয়া যাচ্ছে। স্বাস্থ্যসম্মত উপায়ে ও আকর্ষণীয় প্যাকেজিংয়ের ফলে অলটাইম এর ব্রেড, বান, হানিকম্ব, কুকিজ ও টোস্ট সর্বস্তরের ভোক্তাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।
প্রতিদিন অলটাইমের দেড় লাখ পিছ ব্রেড, বান ও হানিকম্ব এবং দুই টন টোস্ট ও কুকিজ উৎপাদিত হয় বলে জানান প্রাণ-আরএফএল গ্রæপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল।
তিনি বলেন, শিগগিরই আরো চারটি অলটাইমের নতুন পণ্য- ড্যানিশ, প্রিমিয়াম কেক, মাল্টি গ্রেন ব্রেড ও রুটি বাজারে পাওয়া যাবে। ছয় পিসের এক প্যাকেট রুটি ৩০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। ২০০৯ সালে দুই হাজার প্যাকেট ব্রেড উৎপাদনের মধ্যদিয়ে জনপ্রিয় ব্র্যন্ড অলটাইম এর যাত্রা শুরু হয়। ভোক্তাদের ব্যাপক চাহিদার প্রেক্ষিতে পর্যায়ক্রমে উৎপাদন ক্ষমতা বাড়ানো হয় বলে তিনি আরো জানান। সম্প্রতি অলটাইমের নতুন পণ্য তিন পিছ ব্রেড ও জেলি সম্বলিত ‘জ্যাম স্যান্ডউইচ ব্রেড’ ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়তা পেয়েছে বলে জানান বঙ্গ বেকার্স লিমিটেড এর প্রধান পরিচালন কর্মকর্তা আবদুল্লাহ্ আল-মামুন। তিনি বলেন, ক্রেতাদের কথা বিবেচনা করে অলটাইম প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছে। আবদুল্লাহ্ আল-মামুন বলেন, ‘অলটাইমের পণ্য সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত হয়। এছাড়া পণ্য উৎপাদন ও বাজারজাতের সময় ভোক্তাদের স্বাস্থ্যগত বিষয় নিশ্চিতের পাশাপাশি পুষ্টি, মান, স্বাদ ও রুচির বিষয়টাকে গুরুত্বসহকারে দেখা হয় হয়’। তিনি আরো বলেন, শুরুর দিকে শুধু ঢাকাতেই পণ্য সরবরাহ করা হতো। কিন্তু সরবরাহ ব্যবস্থা উন্নত ও দেশের বিভিন্নস্থানে ফ্যাক্টরি স্থাপনের ফলে এখন দেশের সব জায়গায় অলটাইম পণ্য পাওয়া যাচ্ছে। অলটাইমের কুকিজ ও টোস্ট ভারত, নেপাল ও মধ্যপ্রাচ্যে রফতানি হচ্ছে উল্লেখ করে কামরুজ্জামান বলেন, চলতি বছরে আরো কয়েকটি দেশে অলটাইমের কুকিজ ও টোস্ট রফতানির পরিকল্পনা রয়েছে।



 

Show all comments
  • md Nur Hossain jony ২৪ এপ্রিল, ২০২২, ৬:২০ পিএম says : 0
    ডিলার শিপ নিতে চাই কিভাবে নেওয়া যাবে বিস্তারিত জানাবেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অলটাইম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ