Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অলটাইম এর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩২ পিএম

দেশের জনপ্রিয় বেকারি ব্র্যান্ড ‘অলটাইম’ এর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে দেশের উত্তর ও দক্ষিণ অঞ্চলের প্রায় তিন’শো পরিবেশক অংশগ্রহণ করেন। সম্মেলনে সেরা ২৬ পরিবেশককে পুরস্কৃত করা হয়। প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরী, প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা, অলটাইম এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ শাহান শাহ আজাদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (বিপণন) মনিরুল ইসলামসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • মামুন মিয়া ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৯ পিএম says : 0
    আমারALLTIME SLICE CAKE দৈনিক ১০০ পিচ কেক দরকার কিন্তু ডিলারের সাতে যোগাযোগ করার পরেও তারা মাল দিতে রাযিনা এমত অবস্থায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাচে আমার আবেদন দয়া করে আমাকে মালামাল দেওয়ার ব্যবস্থা করে দেবেন আমার কেন্টিনে মাল দরকার ধন্যবাদ ????
    Total Reply(0) Reply
  • jahangir ১৭ মার্চ, ২০২২, ১:২৩ পিএম says : 0
    আমি দোকানদার আমার দোকানের নাম বিসমিল্লাহ স্টোর অল টাইম এর সেলসম্যান আমারে মাল দেয় না আমি ডিলারকে জানাইছি ডিলার এখন পর্যন্ত কোনো সমাধান দেয় নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অলটাইম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ