Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসাইলে অগ্নিকান্ডে ১০ দোকান ভস্মীভূত

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের বাসাইলের কাঞ্চনপুর বাজারে অগ্নিকান্ডে ১০টি দোকান ভস্মীভ‚ত হয়েছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মনির হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাঞ্চনপুর দক্ষিণপাড়া বাজারের একটি দোকানে আগুন লাগে। খবর পেয়ে বাসাইল থেকে একটি ইউনিট ও টাঙ্গাইল থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাÐে বাজারের ১০ দোকান পুড়ে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়িরা দাবি করেন।
অবৈধ নিয়োগ বাণিজ্য তদন্তের দাবি
টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন ও তার পি এস আব্দুল্লাহ আল রিপনের অবৈধ নিয়োগ বাণিজ্যের তদন্তের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার সকালে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সন্তোষ বাজার প্রদক্ষিণ করে। মিছিলে ছাত্রলীগের নেতাকর্মী ছাড়াও সাধারণ শিক্ষার্থীরা অংশ নেন। মিছিল শেষে প্রশাসনিক ভবনের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, ছাত্র নেতা নিবির পাল, সজীব তালুকদার, তাছেকুল আলম তুষার, জুবায়ের পারভেজ, রাজিব মোল্লা, সাইদুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ