Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীমঙ্গলে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১:৫৫ পিএম

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রেনের নীচে কাটা পড়ে আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টারদিকে শ্রীমঙ্গল রেলস্টেশন ইয়ার্ডের গোরস্তানের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পরে রেলওয়ে জিআরপি পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেনের নীচে কাটা পড়ে নিহত যুবকের হাঁটু থেকে দুই পা ও বাম হাতের কব্জি দুই টুকরো হয়ে পড়ে।

শ্রীমঙ্গল রেলস্টেশনের প্রধান মাষ্টার মো.জাহাঙ্গীর আলম মুঠোফোনে বলেন, সিলেট থেকে ছেড়ে আসা আন্তঃনগর ট্রেন জয়ন্তিকা এক্সপ্রেস ঢাকার উদ্দেশে শ্রীমঙ্গল রেল স্টেশন থেকে ছেড়ে যায়। এর পর নিহতের রক্তমাখা ছিন্নভিন্ন মৃত দেহ রেলস্টেশন ইয়ার্ডের গোরস্তানের সামনে লোকজন দেখতে পায়। ধারনা করা হচ্ছে জয়ন্তিকা যাওয়ার পরেই সেখানে নিহতের লাশ পাওয়া গেছে। বয়স তার ৩০ থেকে ৩৫ হবে।

তিনি বলেন, ছেলেটির পরনে ছিল হাফ হাতের প্রিন্টের সাদা শার্ট এবং ছাই কালারের গ্যাবার্ডিন প্যান্ট। নিহতের নাম পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ