Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিংড়ায় দিনমজুরের লাশ উদ্ধার, আটক ২

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১:১৮ পিএম | আপডেট : ১:২২ পিএম, ১৮ এপ্রিল, ২০১৭

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের সিংড়া উপজেলার ছাতারদীঘি গ্রাম থেকে সালামত আলী (৪০) নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কালিগঞ্জ-নন্দীগ্রাম সড়কের গাঁজার মোড় থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সালামত আলী নওগাঁ জেলার রানীনগর উপজেলার পাঁচুপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

আটক ব্যক্তিরা হলেন-সিংড়া উপজেলার ছাতারদিঘি গ্রামের কাফেব আলী সরকারের ছেলে আবু বক্কর (৪০) ও একই গ্রামের সাদুর ছেলে ফেরদৌস আলী (৪৫)।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সালামত আলী পেশায় একজন দিনমজুর। তার বাড়ি নওগাঁ জেলায় হলেও সিংড়া উপজেলার ছাতার দিঘি গ্রামের আবুল হোসেনের মেয়েকে বিয়ে করে দীর্ঘদিন ধরে তিনি শ্বশুরবাড়িতেই ঘরজামাই হিসেবে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করে আসছিলেন।

জমিজমা না থাকায় কুসুমীকালীগঞ্জ বাজারের কুলি শ্রমিক ইউনিয়নের সদস্য হয়ে কুলির কাজের ফাঁকে ফাঁকে অন্যের বাড়িতে দিনমজুরের কাজ করে সংসার চালাতেন তিনি।

সোমবার বিকেলে সালামত আলী পাওনা টাকা আনতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। কিন্তু রাতে আর বাড়ি ফিরে আসেননি তিনি।

আজ মঙ্গলবার সকালে উপজেলার কালিগঞ্জ-নন্দীগ্রাম সড়কের গাঁজার মোড়ে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি আরো জানান, সোমবার রাতের কোনো এক সময় তাকে কে বা কারা শ্বাসরোধে হত্যা করে ঘটনাস্থলে ফেলে রেখে যায়। কি কারণে, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে এখনও থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ