Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩৫

বগুড়া অফিস | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১০:৪২ এএম

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, গাইবান্ধার সাঘাটার মণ্ডল পাড়ার মো. তারেক (২৭) ও মোঃ করিম (২৫) এবং গাইবান্ধার খেয়ার ঘাট এলাকার সাইফুল ইসলাম (৩৫) । ওই ঘটনায় আহত হয়েছে ৩৫জন। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও রায়গঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল রানা জানান, গাইবান্ধা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া নিউ সেফা পরিবহনের একটি যাত্রীবাহী বাস রোববার রাত আনুমানিক ১টায় শেরপুরের সিমাবাড়ি বাস স্ট্যান্ডে পৌঁছালে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে যাত্রীবোঝাই বাসটি উল্টে মহাসড়কের পশ্চিম পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩জন নিহত হন। আহত হন ৩৫ জন।
দুর্ঘটনার পরপরই মহাসড়ক দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে পড়ে। খবর পেয়ে শেরপুর ও পাশের রায়গঞ্জ উপজেলা থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘণ্টাব্যাপী উদ্ধার তৎপরতা চালায়।
শেরপুর থানার ওসি খান মোহাম্মদ এরফান জানান, নিহত ৩জন গাইবান্ধা জেলার বাসিন্দা । দুর্ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে বাসটি উদ্ধার করা হয়। তবে গাড়ির চালক ও হেলপার কে পাওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ