Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ৫:১৫ পিএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা সদর উপজেলার বুদেরহাট এলাকায় নুরুন্নাহার (২৬) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তার স্বামী নুরুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ।

আজ রবিবার সকালে এ ঘটনা ঘটেছে। নিহত নুরুন্নাহার ফরিদপুর উপজেলার দত্তপুঙ্গলী গ্রামের নবাব আলীর মেয়ে। তিনি দুই কন্যা সন্তানের জননী।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানিয়েছেন, ৯ বছর আগে একই গ্রামের মোয়াজ্জেম হোসেন বেপারীর ছেলে নুরুল ইসলামের সাথে নুরুন্নাহারের বিয়ে হয়। বিয়ের পর তারা পাবনা শহরের বুদেরহাট এলাকায় আব্দুস সুবহানের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

রবিবার সকালে পারিবারিক বিরোধের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী নুরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে শিল (পাথরের তৈরি) দিয়ে তার স্ত্রী নুরুন্নাহারের মাথায় প্রচণ্ড আঘাত করে। এতে ঘটনাস্থলেই নুরুন্নাহারের মৃত্যু হয়।

এ সময় নুরুল ইসলামকে আটক করে থানায় খবর দেয় স্থানীয়রা । খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় এবং নুরুল ইসলামকে আটক করে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি আব্দুর রাজ্জাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ