Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ট্রাক এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ৪:৫৪ পিএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রামে নাটোর-পাবনা মহাসড়কে ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার ফরিদ (৪৫) ও হেল্পার সুজন (৩০) নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তত তিনজন। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

রবিবার উপজেলার কদিমচিলান এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ট্রাক ড্রাইভার ফরিদ পাবনার মুলাডুলি এলাকার মৃত আইনুদ্দিনের ছেলে ও হেল্পার সুজন একই এলাকার আইয়ুব আলীর ছেলে। আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি বনপাড়া হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস।

বনপাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুর নুর জানায়, রবিবার নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলান এলাকায় বনপাড়া থেকে পাবনাগামী একটি ট্রাকের সাথে বিপরীত মুখী একটি এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ট্রাকটি উল্টে সড়কের পাশের খাদের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক ড্রাইভার ফরিদ ও হেল্পার সুজন নিহত ও আরো অন্তত ৩ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে বনপাড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ