Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তাড়াশে সন্ত্রাসী হামলায় ২০ ভূমিহীন আহত

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ৪:৪৩ পিএম | আপডেট : ৪:৪৪ পিএম, ১৬ এপ্রিল, ২০১৭

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের তাড়াশে খাসজমির দখল নিয়ে সিরাজগঞ্জের তাড়াশের সংসদ সদস্য গাজী ম.ম আমজাদ হোসেন মিলনের ভাগ্নে আরিফ বাহিনীর হামলায় অন্তত ২০ ভূমিহীন আহত হয়েছেন।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্স, বগুড়া ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

রবিবার সকালে মাগুড়া বিনোদ গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এমপির ভাগ্নে আরিফুর রহমানকে আটক করেছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুর রহমান ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ভূমিহীনরা খাসজমি চাষাবাদ করে আসছিল। সম্প্রতি এমপির ভাগ্নে ওই জমি জাল কাগজপত্র তৈরি করে দখল করতে যায়। এ নিয়ে গ্রামবাসীর সাথে এমপির ভাগ্নের দ্বন্দ্ব চলছিল। এ অবস্থায় সকালে ভূমিহীনরা স্থানীয় স্কুলের সামনে বসে গ্রাম্য বৈঠক করার সময় আরিফুর রহমানের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী ভূমিহীনদের উপর হামলা চালায় এবং মারপিট ও কুপিয়ে অন্তত ২০জনকে আহত আহত করে।


সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ