Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতিয়ার নদী থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১১:৫৫ এএম

নোয়াখালী ব্যুরো : হাতিয়া উপজেলার মেঘনা নদী থেকে বাহার সর্দারের (৪৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাহার সর্দার চরকিং ইউনিয়নের দক্ষিণ শুল্লকিয়া গ্রামের আলী আহমদের ছেলে। তিনি হাতিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীর সমর্থক বলে জানিয়েছে পুলিশ।

রবিবার ভোরে তমরদ্দি নদীঘাট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

হাতিয়া থানার ওসি আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার ভোরে মনপুরা ও হাতিয়ার মাঝামাঝি একটি চর থেকে অর্ধগলিত বাহার সর্দারের মৃতদেহ উদ্ধার করে তার পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ তমরদ্দি ঘাটে একটি ট্রলার থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, বিগত উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী আওয়ামীলীগের বিবদমান দুই গ্রুপের মধ্যে সহিংসতার জের ধরে গত ১৩ এপ্রিল মহিউদ্দিন গ্রুপের হামলায় ১ জন নিহত ও ৪ জন আহত হয়। এসময় ২টি বাড়ীতে হামলা ও ভাঙচুর করা হয়। ওই দিন সকালে সাবেক এমপি মোহাম্মদ আলী সমর্থক চরকিং ইউনিয়নের মুরাদ মেম্বারের বাড়ীসহ দুইটি বাড়ীতে হামলা চালায় মহিউদ্দিন গ্রুপের লোকজন। ঘটনার সময় প্রাণ রক্ষায় লোকজন দৌড়ে স্থানীয় ভৈরব বাজার এলাকায় অবস্থান নিলে সন্ত্রাসীরা সেখানে উপস্থিত লোকজনের উপর হামলা চালায়। এসময় তারা বাহার সর্দারকে হত্যা করে তার লাশ নদীতে ফেলে দেয়। অন্যরা নদীতে ঝাঁপিয়ে প্রাণে রক্ষা পায়। এরপর সন্ত্রাসীরা ৬নং ওয়ার্ডের তাহের মেম্বারের বাড়ীতে হামলা চালায়। এসময় স্থানীয় লোকজনের সাথে সন্ত্রাসীদের সংঘর্ষ বাঁধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ