Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৫৫ ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ চলছে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১১:৩০ এএম

ইনকিলাব ডেস্ক : দলীয় ভিত্তিতে ১৫৫ ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ চলছে। ভোটকে ঘিরে সংশ্লিষ্ট ইউপিতে বইছে উৎসবের আমেজ। তৃণমূলের এই নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা ও বিএনপিধানের শীষ প্রতীকের প্রার্থীদের মধ্যে চূড়ান্ত লড়াই হবে বলে মনে করছেন নির্বাচন বিশ্লেষকরা।

রবিবার সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে চলবে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনী এলাকায় আজ সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে টহলে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তৃণমূলের এ নির্বাচন ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীদের মধ্যে লড়াই হবে। দুই দলের প্রতীক নৌকা-ধানের শীষ নিয়ে প্রার্থীরা ভোটযুদ্ধে রয়েছেন।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি কে এম নূরুল হুদার নেতৃত্বাধীন কমিশন ৫ বছরের জন্য দায়িত্ব নেন। এরপর কুমিল্লায় প্রথম বড় নির্বাচন করল তারা। এ ছাড়া দুটি উপনির্বাচন, একটি সিটি করপোরেশন ও স্থানীয় সরকারের ১৮টি নির্বাচন হয়েছে নতুন ইসির অধীনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ