Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচ স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ৭

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের পাঁচ স্থানে সড়ক দুঘর্টনায় নিহত হয়েছে ৭ জন ও আহত হয়েছে ৭ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বহলাবাড়ি মোড়ে গত শুক্রবার বিকেলে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও একজন আহত হয়েছে। নিহত ব্যক্তিরা হলো শিবগঞ্জ কবিরাজপাড়ার মৃত রফিকের ছেলে ডলার ও তার সহযোগী একই এলাকার জালমাছমারী গ্রামের আজাদের ছেলে রাজু। জানা যায়, বিকেল ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বহলাবাড়ি মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাজু ঘটনাস্থলে ও সদর হাসপাতালে নেয়ার পথে ডলার নামে আরেক জন মারা যায়। এ ঘটনায় অপর মোটরসাইকেলের চালক অসিমকে আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লাকসাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া এলাকায় গত শুক্রবার সড়ক দুর্ঘটনায় প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-২১-৮৪০৫) এর সাথে সিএনজির (কুমিল্লা থ-১১-৭৯২৯) মুখোমুখি সংঘর্ষে সিএনজি ড্রাইভারসহ ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। আহতরা লাকসাম ফেয়ার হেলথ হসপিটাল ও লাকসাম সরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছে। নিহত সিএনজি ড্রাইভার কুমিল্লা সদর উপজেলার কাঠছাট গ্রামের মো: মোস্তফা মিয়ার ছেলে মো: ছালেহ আহমেদ। অপর নিহতের পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে ওই নিহত এবং আহতরা সবাই উত্তরবঙ্গের। তারা মৌসুমি ফসল ধান কাটার জন্য কুমিল্লায় আসছিল।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গাড়িচাপায় বাচ্চু মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কুট্টাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাচ্চু মিয়ার বাড়ি জেলার বিজয়নগর উপজেলার আইরল গ্রামের। খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ জানায়, বিকেলে কিশোরগঞ্জের ভৈরবে বৈশাখী মেলায় ঘুরে বাচ্চুসহ কিছু যুবক পিকআপ ভ্যানে গান বাজিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ফেরার পথে কুট্টাপাড়া এলাকার বাচ্চু অসাবধানতাবশত পিকআপ ভ্যান থেকে নিচে পড়ে গেলে অপর একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর ঘাতক গাড়িটি পালিয়ে যায়।
রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, রাউজানের কাপ্তাই সড়কে গাড়ির ধাক্কায় এক অজ্ঞাত মহিলার মৃত্যু হয়েছে। বাগোয়ান ইউনিয়নের গশ্চি মাতব্বরের টেক এলাকায় গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, কাপ্তাই সড়কে মহিলাটিকে পিকআপ গাড়ি ধাক্কা দিলে রাস্তা থেকে ছিটকে পড়ে তার মৃত্যু হয়। স্থনীয় ইউপি মেম্বার আনোয়ার হোসেন জানান, সন্ধ্যায় রাস্তার পাশে আনুমানিক ৬০-৬৫ বছরের এক বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখে নোয়াপাড়া পুলিশ ফাঁড়িতে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ আসে। মহিলাটির হাতে শাখা দেখে ধারণা করা হচ্ছে তিনি হিন্দু ধর্মাবলম্বী।
শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে মাছবাহী ট্রাক চাপায় এক অটো চালক নিহত হয়েছে। পুলিশ জানায়, শুক্রবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার আড়িয়াল নদীর হাজী শরীয়াতুল্লাহ সেতু সংলগ্ন এলাকায় যাত্রীবিহীন একটি অটো মহাসড়কের বিপরীত দিকে মোড় নিচ্ছিল। এমন সময় ঢাকাগামী মাছবাহী একটি ট্রাক অটোটিকে চাপা দিলে অটো চালক মিরাজ খলিফা (৪০) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতাবস্থায় তাকে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মিরাজ উপজেলার নিলখী ইউনিয়নের কলাতলা গ্রামের আলেম খলিফার ছেলে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ