Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাঁচ মাদক বিক্রেতা আটক

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : আদমদীঘি ও সুন্দরগঞ্জ থেকে ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বগুড়া সন্তাহারে পুলিশ এক অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতরা হলো আদমদীঘি উপজেলার নামাপোঁওতা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে আমির হোসেন (৩৭) ও উথরাইল জাহানাবাজ গ্রামের আব্দুল মান্নানের ছেলে মনোয়ার হোসেন (৩০)। এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে। জানা যায়, শুক্রবার রাতে সান্তাহার রেলওয়ে হাসপাতালের নিকটে ওই দুই মাদক বিক্রেতা ৩৫ পুড়িয়া হেরোইন নিজ হেফাজতে রেখে বিভিন্ন মাদক সেবীদের কাছে বিক্রয়কালে তাদের আটক করা হয়।
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার সন্ধ্যায় থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সোনারায় ইউনিয়নের সোনারায় গ্রাম থেকে আব্দুল লতিফ, আমীর উদ্দিন ও মোজাম্মেল হককে আটক করেন। পরে তাদের দেহ তল্লাশি করে গাঁজা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ