Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

উত্তরা ও তুরাগের দুটি স্থাপনায় আগুন

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

 স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরার একটি বায়িং হাউজে এবং তুরাগের একটি টিনসেড বাড়িতে গতকাল বৃহস্পতিবার আগুনের ঘটনা ঘটে। এতে অন্ততঃ ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক ক্রটির কারণে আগুনের সূত্রপাত। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। 

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সূত্র জানায়, গতকাল বিকেল ৪টায় উত্তরা ১২ নম্বর সেক্টরের ১৫ নং রোডের ২৩নং হোল্ডিংস্থ ৬তলা ভবনের দ্বিতীয় তলায় হঠাৎ আগুন লাগে। দ্বিতীয় তলার ওই ফ্ল্যাটে একটি বায়িং হাউজ রয়েছে। প্রতিষ্ঠানটির একটি কক্ষের বৈদ্যুতিক সূইচ বোর্ড থেকে আগুনের সূত্রপাত। খবর পেয়ে উত্তরা ও গুলশান ফায়ার স্টেশন থেকে দু’টি ইউনিট দ্রæত ঘটনাস্থলে পৌঁছে। ফায়ার কর্মীদের সোয়া ঘন্টার চেষ্টায় বিকেল সোয়া ৫টায় আগুন নির্বাপন করা সম্ভব হয়। কিন্তু এর আগে প্রতিষ্ঠানটির বিভিন্ন মালামাল ও পাশের ফ্ল্যাটের আসবাব পত্রসহ আনুমানিক ২০ লাখ টাকার মালামাল পুড়ে যায়।
এর আগে গতকাল বেলা ২টার দিকে তুরাগ থানাধীন পাকুরিয়া তালটেক তারা মসজিদের বাম পাশে নুর ইসলাম হাজির টিন সেড বাড়িতে আগুন লাগে। এতে ৭/৯টি ঘর পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিকেল ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই বাড়ির মালিক নুর ইসলাম হাজি বলেন, আগুন লেগে একই পরিবারের ৪ জন আহত হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ