Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পর্যটন মেলায় থাকবে আকর্ষণীয় ট্যুর প্যাকেজ ও হ্রাসকৃত মূল্যে টিকিট ক্রয়ের সুযোগ

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কর্পোরেট রিপোর্টার : পর্যটন মেলায় থাকবে আকর্ষণীয় ট্যুর প্যাকেজ ও হ্রাসকৃত মূল্যে টিকিট ক্রয়ের সুযোগ। ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত দেশের সর্ববৃহৎ আন্তর্জাতিক পর্যটন মেলা ‘বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার-২০১৭’ শুরু হচ্ছে আগামী ২০ এপ্রিল। শেষ হবে ২২ এপ্রিল। বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে মেলাটি অনুষ্ঠিত হবে।
মেলার টাইটেল স্পন্সর জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইনস। টোয়াব সভাপতি তৌফিক উদ্দিন বলেন, ‘বিমান বাংলাদেশ ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ার-২০১৭-এ বিভিন্ন দেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইনস, ট্যুর অপারেটরস, হোটেল ও রিসোর্ট, আর্থিক প্রতিষ্ঠান এবং ট্রাভেল ও ট্যুরসংশ্লিষ্ট সব সংস্থাগুলো ১৫০টি স্টল এবং আটটি প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা তুলে ধরবে। তিন দিনের এ মেলা চলাকালে অংশগ্রহণকারী সব সংস্থা দর্শনার্থীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ এবং হ্রাসকৃত মূল্যে টিকিট ক্রয়ের সুযোগ দেবে। এ ইভেন্টে ভারতের পশ্চিমবঙ্গ ও ত্রিপুরার পর্যটনমন্ত্রী এবং নেপাল ও থাইল্যান্ডের ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন প্রধান অতিথি হিসেবে মেলা উদ্বোধন করবেন।



 

Show all comments
  • pintu kundu ১৬ নভেম্বর, ২০১৭, ১১:৩৪ পিএম says : 0
    ২০১৮ সালের তা দেন
    Total Reply(0) Reply
  • pintu kundu ১৬ নভেম্বর, ২০১৭, ১১:৩৪ পিএম says : 0
    ২০১৮ সালের তা দেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পর্যটন

৩১ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ