Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি নিহত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:৪৬ পিএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চাঁদপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাফিজুর রহমান মোল্লা (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত হাফিজুর রহমান ওই গ্রামের কায়েস মোল্লার ছেলে।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম জানান, বুধবার (১২ এপ্রিল) বিকেলে চাঁদপুর গ্রামে আব্দুল্লার ছেলে রানা ও শাহাদতের ছেলে সজিব একটি পুকুরে গোসল করছিল। সেসময় তাদের দুইজনের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি হয়। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বাক-বিতণ্ডা হয়। পরে উভয়পক্ষ দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে হাফিজুর রহমান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।
সেখানে তার অবস্থার অবনতি হলে পরে দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ