Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, আটক ১

রাজশাহীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, আটক ১ | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১০:২৮ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখে একজনকে আটক করেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বুধবার (১২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজশাহীর কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকার একটি আটতলা ভবনের ৭ম তলায় জঙ্গি রয়েছে বলে খবর পেয়ে বাড়িটি ঘেরাও করে পুলিশ। এ সময় বাড়ির আশপাশে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়।
রাজাশাহী মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) এ কে এম নাহিদুল ইসলাম বাড়িটি থেকে একজনকে আটকের খবর নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাদিরগঞ্জের গ্রেটার রোড এলাকায় বাচ্চু মিয়ার ৮তলা বাড়িটি রাত সাড়ে ১১টা থেকে ঘিরে রাখে পুলিশ।
রাত পৌনে ২টার দিকে বাড়িটির সাত তলা থেকে জঙ্গি সন্দেহে একজনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির ‍কাছ থেকে ১১ লাখ ৯০ হাজার টাকা, দুটি ল্যাপটপ ও কিছু কাগজপত্র জব্দ করা হয়েছে বলেও জানান নাহিদুল ইসলাম।
আটক ব্যক্তি স্ত্রী ও দুই সন্তানসহ জাতীয় পরিচয়পত্র না দিয়ে কিছুদিন আগে বাসাটি ভাড়া নেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। সন্দেহভাজন ওই ব্যক্তির স্ত্রী ও সন্তানদের বাড়িওয়ালার হেফাজতে রেখে তাকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে।
এদিকে, অভিযানে সময় ঘটনাস্থলে থাকা একটি গোয়েন্দা সংস্থার সূত্র নিশ্চিত করেছেন, আটক ব্যক্তির নাম আবির মাহমুদ (৩৮)। তার বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ