Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নববধূর আত্মহত্যা

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

শ্যামনগর (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : শ্যামনগর উপজেলায় বাদঘাটা গ্রামে চাঁদ সুলতানা চম্পা (১৮) নামে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার খানপুর গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী। জানা যায়, নববধূ চম্পা বাদঘাটা গ্রামে তার বাবার বাড়ীতে গত কয়েকদিন আগে বেড়াতে আসে। গতকাল বুধবার সকালে তার বাড়ীর লোকজন দেখতে পায় বাস ঘরের আড়ার সাথে চম্পা গলায় রশি দিয়ে ঝুলছে। তাকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মাত্র তিন মাস আগে তার বিয়ে হয়েছে বলে বাড়ীর লোকজন জানান।

দুই কবিরাজের কারাদন্ড
নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইলের আদালত চত্বর এলাকায় বিভিন্ন পশুর মাথা, হাড় ও চমড়া দিয়ে অপচিকিৎকার দায়ে দুই কবিরাজের পাঁচদিন করে কারাদÐাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি এবিএম খালিদ হাসান সিদ্দিকী এ আদেশ দেন। দÐপ্রাপ্তরা হলো- মুন্সিগঞ্জ জেলার লৌগঞ্জ থানার কনকসার গ্রামের গোলজার হোসেন (৫০) ও একই গ্রামের মোহাম্মদ আলী (৫৫)। এ সময় একটি কুমির ও চিতাবাঘের মাথার কঙ্কাল, ভাল্লুক, হরিণ, বনরুই এবং বনবিড়ালের চামড়া জব্দ করা হয়। বন্য প্রাণী নিরাপত্তা ও সংরক্ষণ আইনে তাদেরকে পাঁচদিনের বিনাশ্রম কারাদÐাদেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ