Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর সফরেই জানা যাবে বিমানবন্দর কবে হচ্ছে : রাশেদ খান মেনন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ৫:৪৪ পিএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিমান বন্দরটি চালুর জন্য অনেক অর্থের প্রয়োজন যা মন্ত্রণালয়ের পক্ষে সম্ভব নয়। সরকারের সঙ্গে আলোচনা করে এটি চালুর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও সফরে এলে তার মুখে জানা যাবে কবে নাগাদ চালু হবে এ বিমান বন্দর। আজ মঙ্গলবার দুপুরে দ্বিতীয়বারের মতো ঠাকুরগাঁও বিমানবন্দর পরিদর্শনে গিয়ে এ কথা বলেন তিনি। পরে পরিত্যক্ত বিমানবন্দর পরিদর্শন উপলক্ষে শিবগঞ্জ বিমান বন্দরে এক সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, পুলিশ সুপার ফরহাত আহম্মদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংসু দত্ত টিটো ও সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩ এপ্রিল বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন ঠাকুরগাঁও বিমানবন্দর পরিদর্শন শেষে বলেছিলেন, এক বছরের মধ্যে চালু হবে ঠাকুরগাঁও বিমানবন্দর। এ মাসের শেষের দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠাকুরগাঁও সফরে আসার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ