Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে গৃহবধূ ধর্ষণে চারজনের মৃত্যুদণ্ড

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ৪:৪৭ পিএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের রশিদপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের দায়ে চারজনের মৃত্যুদণ্ড ও প্রত্যেকের ৫০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাইদুর রহমান গাজী এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, লক্ষ্মীপুর সদর থানার রশিদপুর গ্রামের আব্দুর জব্বারের ছেলে নাছির (২৮), হাসেমের ছেলে মাসুদ আলম (২০), তোফায়েল আহম্মদের ছেলে বাহার (২৪), আলী আহম্মদের ছেলে মহিন হোসেন (২১)। এদের মধ্যে মাসুদ আলম পলাতক রয়েছেন। অন্যরা রায়ের সময় আদালতে উপস্থিত ছিলেন।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৮ আগস্ট দিবাগত রাতে রশিদপুর গ্রামের এক প্রবাসীর স্ত্রীর ঘরের বেড়া কেটে ঢুকে তার হাত পা মুখ বেঁধে পার্শ্ববর্তী বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায় আসামিরা। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ১৯ আগস্ট প্রবাসীর স্ত্রী বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। আদালত দীর্ঘ শুনানি শেষে এ রায় দেন। লক্ষ্মীপুর আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল বাশার রায়ের বিষয়টি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ